সিংড়ায় রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে অবাঞ্ছিত করেছে বিএনপি

0
79

নাহিদ হোসেন, নাটোরঃ   বিএনপি’র সাধারণ সম্পাদক পদ মোটা অংকের টাকার বিনিময়ে বিক্রির অভিযোগ এনে কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জেলা বিএনপি’র সভাপতি সাবেক ভূমি উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে নাটোরের সিংড়ায় অবাঞ্ছিত ঘোষণা করেছে উপজেলা বিএনপি।

আজ বুধবার দুপুরে সিংড়া পৌর এলাকার গোডাউনপাড়া এলাকায় পৌর বিএনপি’র কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই ঘােষণা দেওয়া হয়। এছাড়া বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর হস্তক্ষেপ এবং সিংড়া পৌর বিএনপি’র সভাপতি দাউদার মাহমুদকে বহিষ্কারের দাবী জানানো হয় সংবাদ সম্মলেন থেকে। \

এ সময় উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকটে মজিবুর রহমান মন্টু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ফটিক, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম, থানা বিএনপি’র সদস্য অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু সহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জেলা বিএনপি’র সভাপতি সাবেক ভূমি উপমন্ত্রী রুহুলকুদ্দুস তালুকদার দুলুর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে জানান, উপজলো বিএনপি’র সাধারণ সম্পাদক শামীম আল রাজির মৃতুতে পদটি শূণ্য হলে দলের হাই কমান্ডের নির্দেশে দাউদার মাহমুদকে সাধারণ সম্পাদকের পদটিদেওয়া হয়েছে।