ভৈরবে পূজা মণ্ডপ পরিদর্শন করলেন নাজমুল হাসান পাপন

0
198

মিলাদ হোসেন অপু, ভৈরবঃ  ভৈরব ও কুলিয়ারচরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

এ সময় তিনি ভৈরব পৌর শহরের কালিবাড়ি, গোপাল জিউর মন্দির, মধ্য ঋষিপট্টি, দক্ষিণ ঋষিপট্টি ও কমলপুর পঞ্চবটি পূজামণ্ডপ পরিদর্শন করেন। সংসদ সদস্যের আগমনকে কেন্দ্র করে ভৈরব-কুলিয়ারচরের বিভিন্ন পূজামণ্ডপে ভক্তদের মাঝে বিপুল উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়।

নানান রঙের আলোকসজ্জা ও গানবাজনাসহ ছিল মণ্ডপগুলোতে বর্ণিল আয়োজন। পূজামণ্ডপ পরিদর্শনে তার সফরসঙ্গী ছিলেন সহধর্মিণী রোকসানা হাসান, কুলিয়ারচর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবুল হোসেন লিটনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পৌর শহরের পূজা মণ্ডপ পরিদর্শন শেষে শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে কমিটির সভাপতি শ্রী দুলাল সাহা’র সভাপতিত্বে  এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব নাজমুল হাসান পাপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, যুগ্ম-সাধারণ সম্পাদক রাফিউল আলম মঈন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব নাজমুল হাসান পাপন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে চেয়েছিলেন অসাম্প্রদায়িক চেতনা নিয়ে। তাই দেশের সকল জাতির মানুষকে ঐক্যবদ্ধ ভাবে সাথে নিয়ে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বিরোধীদল আজ ষড়যন্ত্রে লিপ্ত হয়ে আছে দেশকে ধ্বংস করতে। প্রধানমন্ত্রীকে বার বার হত্যার চেষ্টা চালিয়েছেন।

তিনি আরো বলেন, তারা স্বাধীনতাকে অস্বীকার করে। তাদের ঠাঁই এদেশের মাটিতে হতে পারে না। উৎসবমুখর পরিবেশে দুর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে। স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসার উন্নয়নের সাথে সাথে মন্দিরগুলোতেও উন্নয়ন হবে। পর্যায়ক্রমে সকল মন্দিরে উন্নয়ন করা হবে।

ভৈরব বাজার শ্রী শ্রী গোপাল জিউর মন্দির পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ এর  সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান এর একান্ত সচিব অধ্যাপক লুৎফর রহমান ফুলু, সাখাওয়াত উল্লাহ, উপজেলা আওয়ামী লীগ সহ-প্রচার সম্পাদক মোশারফ হোসেন মুছা, ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমনসহ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।