চাঁপাইনবাবগঞ্জে এসএসসি নির্বাচনী পরীক্ষার ফলাফল ঘোষণা

0
136

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় (টাউন হাইস্কুল) এরএসএসসি পরীক্ষা পূর্ববর্তী নির্বাচনী পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় বিদ্যালয় চত্বরে এই ফলাফল ঘোষণা করা হয়।

এ সময় নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়েরসহকারী প্রধান শিক্ষক শাহনাজ বেগম ফলাফল ঘোষনা করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের এইটেস্ট বা নির্বাচনী পরীক্ষার ফলাফল বলে দিচ্ছে যে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা খেলাধুলারপাশাপাশি লেখাপড়ায়ও মনোযোগী হয়েছে।

আর যেহেতু এসএসসি পরীক্ষার আরো ২টি মাসবাকি রয়েছে সেহেতু এই ২ মাস লেখাপড়ায় আরো মনোযোগী হয়ে পরীক্ষায় ভালো ফলাফল করেবিদ্যালয়ের জন্য সুনাম অর্জণে সক্ষম হবে বলে বিশ্বাস করেন তিনি। এ সময় শিক্ষার্থী টনি বলেন, নির্বাচনী পরীক্ষায় আমার পাশের পেছনে আমার স্কুলের শিক্ষকরানিরলস পরিশ্রম করেছেন। শুধু আমিই নয় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের তারা নানাভাবে উৎসাহদিয়েছেন লেখাপড়ায়। আশাকরি আমরা ভালো ফলাফল করবো।

এ সময় বিদায়ী শিক্ষক মো. খাইরুল ইসলাম, বর্তমান শিক্ষক সমিত চট্টোপাধ্যায়, নিলুফাইয়াসমিন, মুনিরুজ্জামান টিয়া, রেবেকা সুলতানা, তনুশ্রী রানী, নাসরিন খাতুন, মো.গোলাম আজম, মাহিদুর রহমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.হাসিনুর রহমান সকল শিক্ষার্থীদের শুভ কামনা জানিয়েছেন।এবারের ফেব্রুয়ারী মাসে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় টাউন হাইস্কুল থেকে মোট ৬০ জনপরীক্ষার্থী অংশগ্রহণ করবেন।