লক্ষ্মীপুরে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি না করায় প্রধান শিক্ষক লাঞ্চিত

0
132

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি না করায় প্রধান শিক্ষককে লাঞ্চিত করেছে স্থানীয় আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য মোশাররফ হোসেন বাঘার ছোট ভাই অপু বাঘা।

গত সোমবার দুপুরে উপজেলার মেঘনা সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। এসময় ৭/ ৮ জন লোক প্রধান শিক্ষককে মারধরসহ টানাহেচঁড়াসহ লাঞ্চিত করে। এ ঘটনায় মঙ্গলবার সকালে বিদ্যালয় সম্মেলণ কক্ষে প্রতিবাদ সভা করেছে বিক্ষুব্দ শিক্ষক ও শিক্ষার্থীরা। প্রধান শিক্ষক আবু জাকের অভিযোগ করে বলেন, বড় ভাই মোশাররফ বাঘাকে সভাপতি না করায় তার ভাই অপু সিনেমো হলের সামনে মোটরবাইক থামিয়ে লাঠি সোটা নিয়ে লোকজন দিয়ে আমাকে লাঞ্চিত করেছে।

তারা আমাকে টানাহেচঁড়া করে সিনেমা হলের ভিতরে নিয়ে গালামন্দসহ শারীরিক ভাবে লাঞ্চিত করেছে। এসময় তার পকেটে থাকা ৩৫ হাজার টাকাসহ গুরুত্বপূর্ণ কাগজপত্রও নিয়ে গেছে বলে অভিযোগ প্রধান শিক্ষককের। উপজেলা আওয়ামাীলীগ সাধারণ সম্পাদক একেএম নুরুল আমিন রাজু বলেন, প্রধান শিক্ষকের সাথে অনাকাঙ্খিত ঘটনার বিচার হওয়া উচিত। তবে তিনি বৈঠকের মাধ্যমে সমাধানের আশ্বাস দেন। এঘটনায় কমলনগর থানা অফিসার ইনচার্জ ইকবাল হোসেন সাংবাদিকদের বলেন প্রধান শিক্ষককে লাঞ্চিতের ঘটনা নিন্দনীয়। তবে এঘটনায় কোন অভিযোগ পায়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।