চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১

0
77

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাজাহানপুর এলাকা থেকে নিষিদ্ধ মাদক ইয়াবা বিক্রয়ের দায়ে একজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় তার কাছ থেকে ১ হাজার ২৭৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাব-৫ রাজশাহীর উপ পরিচালক সোমবার বিকাল সোয়া ৫ টায় এক প্রেস নোটে জানিয়েছেন, নিষিদ্ধ সর্বনাশা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল সোমবার দুপুর দেড়টায় জেলার সদর উপজেলার জুগান্দারপাড়া-শুকনাপাড়া কাঁচা রাস্তার পশ্চিম পাশে দুলালের আমবাগানের ভেতর অভিযান পরিচালনা করে।

এ সময় সেখানে পূর্ব থেকে মাদক বিক্রয়ের উদ্দ্যেশ্যে অবস্থানরত জেলার শাজাহানপুর ইউনিয়নের মৃত নাইমুল হক মাষ্টারের ছেলে শাহজাহান আলী (৩৫) কে ৩ লক্ষ ৮২ হাজার৫ শত টাকা মূল্যের ১ হাজার ২৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শাহজাহান দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।