কালীগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ অবস্থায় আটক

0
71

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাটঃ    লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও ১৯ মাদক মামলার আসামী শফিকুল ইসলাম শফু (৪৫) কে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।

রোববার (৪ নভেম্বর) মধ্যরাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব তেঁতুলতলা এলাকায় থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে।  গুলিবিদ্ধ শফিকুল ইসলাম শফু উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর গ্রামের আব্দুল জব্বারের ছেলে বলে জানা গেছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মকবুল হোসেন জানান, মাদকের চালান নিয়ে ভারতীয় সীমান্ত অতিক্রম করে কয়েকজন মাদক ব্যবসায়ী দলগ্রাম ইউনিয়ন অতিক্রম করছে- এমন খবরের ভিত্তিতে রোববার মধ্য রাতে কালভৈরব তেঁতুলতলা এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় মাদকবিক্রেতারা পুলিশের ওপর হামলা করলে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে।  এতে শফিকুল ইসলাম শফুর দুই পায়ে গুলি লাগে।  গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।  ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিল ও ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত হন সহকারী উপ পরিদর্শক (এএসআই) আলমগীর বাদশা ও কনস্টেবল মোশারফ হোসেন।  তাদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম শফুর বিরুদ্ধে ১৯টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।