চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে সিসি ক্যামেরা স্থাপন

0
99

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যক্তি সহযোগিতায় সিসিক্যামেরা স্থাপন করা হয়েছে। সোমবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এইসিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন সাইফুল ফেরদৌসমোহম্মদ খায়রুল আতাতুর্ক।

এ সময় সিসি ক্যামেরা স্থাপন বিষয়ে সিভিল সার্জন সাইফুল ফেরদৌস মোহম্মদ খায়রুলআতাতুর্ক বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাপ্রতিশ্রুত স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার উদ্দেশ্যেই এই উদ্যোগ গ্রহণকরা হয়েছে।

এর ফলে এখন থেকে এই স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের সঠিক সেবা প্রদাণ করা হচ্ছেকিনা, কর্মকর্তা-কর্মচারীরা সময়মত দায়িত্ব পালন করছেন কিনা, সরকারী ঔষধ সরবরাহে কোন অনিয়ম হচ্ছে কিনা তা সরাসরি তদারকি করা যাবে।সিসি ক্যামেরা স্থাপন অনুষ্ঠানে ভারপ্রাপ্ত টিএইচও ডা. মাহবুব হাসানেরসভাপতিত্বে অন্যান্যের মধ্যে ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানি আলিমআলরাজি জর্জ, দলদলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল ইসলাম পুতুল ডা.ওয়াসিম আহসান পাভেল, ডা. তাহমিদুল ইসলাম তমালসহ অনেকে উপস্থিত ছিলেন।উল্লেখ্য, এমএসিএমও ডা. মেসবাহউল হকের উদ্যোগে ভোলাহাট ইউনিয়ন চেয়ারম্যানআলহাজ্ব ইয়াজদানি আলিম আলরাজি জর্জ ও দলদলি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল ইসলাম পুতুল এর আর্থিক সহযোগিতায় ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই সিসিক্যামেরা স্থাপন করা হলো।