চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে মাদক জব্দঃ আটক ৩০

0
339

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ  চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৩০ জন মাদক সেবন কারীকে আটক করেছের‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শনিবার ও রোববার দুই দিনে তাদের আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাবের মিডিয়া উইং।

আটককৃতরা হলো- রেলবাগানের জালালের ছেলে শাহলাল (২৫), পালশা মিশনের শাহিনের ছেলে শুভ (২১),মহারাজপুর ফকিরপাড়ার মৃত নবিউর রহমানের ছেলে রশিদুর রহমান (১৮), শফিকুল ইসলামের ছেলেরানা (২৩), জালাল উদ্দিনের ছেলে মাসুম আলী (২৪) ও আলাউদ্দিনের ছেলে ডলার (২১), ইসলামপুরেরগফুরের ছেলে রিপন (২২), হরিপুরের মৃত ফজলুর রহমানের ছেলে লতিফুর রহমান (৫৫), বালুবাগানেরনজিবুর রহমানের ছেলে আব্দুল আলিম (১৭), আরামবাগের রেজাউল করিমের ছেলে হিমেল (২০),মনিরুল ইসলামের ছেলে নুর হোসেন (২৪), রাসেল আলী (২৩) ও দুরুল হুদার ছেলে মোহাম্মদ আলী(৩০), লক্ষীপরের তরিকুলের ছেলে স্বপন (১৮), দিয়াড় ধাইনগরের মৃত ফজলুল হকের ছেলে মাহাম (২০) ওসাদেকুল ইসলামের ছেলে ওবাইদুল্লাহ (২২), আলীনগর রেলগেটের মেহের আলীর ছেলে রবিন হোসেন(২২) ও সাইফুদ্দিনের ছেলে আব্দুল হান্নান (৫০), হাসপাতাল রোডের মৃত আফজাল হোসেনের ছেলেমোতাহার (৪২), আজাইপুরের মৃত ফেরদৌসের ছেলে সারিউল ইসলাম (৫০), মসজিদপাড়ার মৃতকোরবান আলীর ছেলে আজিজ (৫৫) ও মৃত আবুল হোসেনের ছেলে মোজাম্মেল হক (৪৫),বাসুনিয়া পট্টির মৃত হাফিজ উদ্দিনের ছেলে শাহজালাল শাহিন (৫৬), নুনুপুকুরপায়জাপুলপাড়ার তরিকুল ইসলামের ছেলে আব্দুর রাকিব (৩০), খাড়াপুলের মৃত সোলেমানের ছেলেআলম (৪০), বড়পুকুরিয়ার মৃত দানেশ আলীর ছেলে ফটিক (৪৩), মেরদাপাড়ার মৃত মফিজউদ্দিনেরছেলে শওকত আলী (৬২), জুগিডাঙ্গার মতিন সুইপারের ছেলে সবুজ সুইপার (১৯) এবং রাজশাহীজেলার তানোর উপজেলার মাইরা জুগারপাড়ার কয়েশের ছেলে আব্দুল আলিম (৩৮) ও গোদাগাড়ীউপজেলার বালিয়াঘাট্টার মৃত আলহাজ্ব নজরুলের ছেলে বাক্কার (৪০)।

র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক সোমবার বিকাল সোয়া ৫টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমেজানিয়েছেন, মাদকের ভয়াবহতা ঠেকাতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জক্যাম্পের একটি অপারেশন দল গত শনিবার (০৩.১১.১৮) ও রোববার (০৪.১১.১৮) দুই দিনে জেলার সদরউপজেলার বিভিন্ন মাদক স্পটে বেলা ১১টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত অভিযান পরিচালনাকরে। এ সময় প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে মোট ৩০ জন মাদক সেবনকারীকে আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজা, ১৯০০ লিটার চোলাই মদ, ২৩ টি এ্যাম্পলইনজেকশন, ২২ টি গাঁজার কলকি জব্দ করা হয়। পরে তাদের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. ইকবালহোসেন, মো. রুহুল আমিন ও মোহাম্মদ রবিন মিয়ার নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালতেরমাধ্যমে বিভিন্ন মেয়াদে জরিমানা ও কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করা হয় এবং জব্দকৃতমাদক ম্যাজিষ্ট্রেটগণের উপস্থিতিতে ঘটনাস্থলেই ধ্বংস করা হয়।