শেরপুরের নকলায় শিক্ষা বৃত্তি প্রদান

0
167

সুখন, শেরপুরঃ শেরপুর জেলার নকলা উপজেলার মাধ্যমিক শাখার ৪৮টি শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি/দাখিল-২০১৯ এর প্রতিটি প্রতিষ্ঠান হতে মেধাবী ৮ জন করে মোট ৩৮৪ পরীক্ষার্থীদের মাঝে প্রতিজনে নগদ একহাজার টাকা করে মোট ৩ লাখ ৮৪ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। আজ ১১ নভেম্বর রোববার বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এবং উপজেলা পরিষদের অর্থায়নে ওই শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদের সঞ্চালনায় ওই বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম সোহাগ এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক ও নকলা ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান সুজা, সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক হীরা, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তাসহ ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল মনসুর প্রমুখ বক্তব্য রাখেন। এসময় উপজেলার মাধ্যমিক শাখার সকল স্কুল ও দাখিল মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগের বিভিন্ন শ্রেণির নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

উপজেলার মাধ্যমিক শাখার সকল স্কুল ও দাখিল মাদ্রাসার প্রতিটি হতে এসএসসি পরীক্ষা-২০১৯ এর পরীক্ষার্থীদের মধ্যে মেধাবী সেরা ৮ জন করে মোট ৩৮৪ মেধাবীর হাতে শিক্ষাবৃত্তি বাবদ নগদ একহাজার টাকা করে তুলেদেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।