স্ত্রীকে গালি দেয়ায় যুবকের কান কামড়ে ছিঁড়ল স্বামী

0
178

স্ত্রীকে গালিগালাজ করেছিল প্রতিবেশী এক যুবক। এর প্রতিবাদ করেন স্বামী। অভিযোগ, এর পরে ওই যুবক কামড়ে কানের একাংশ ছিঁড়ে নেন মহিলার স্বামীর।
গতরাত ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার সুভাষপল্লির মাঠপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে, চন্দন বিশ্বাস নামে জখম ওই ব্যক্তি বনগাঁ থানায় অভিযোগ দায়ের করেন পড়শি যুবক অলোক পালিতের নামে। পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে। চন্দনকে বনগাঁ মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি চন্দন দু’শো টাকা ধার নেন অলোকের কাছ থেকে। চন্দনের দাবি, অলোকের কাছে তিনি আগে দেড়শো টাকা পেতেন। রাত ৯টা নাগাদ চন্দন তাঁর স্ত্রী মৌসুমীর হাতে ২০০ টাকা দিয়ে বলেন, অলোকের বাড়ি গিয়ে দিয়ে আসতে। চন্দন যে দেড়শো টাকা পান, সেটাও চেয়ে নিতে বলেন স্ত্রীকে। মৌসুমী স্বামীর কথা মতো অলোককে দু’শো টাকা দিয়ে দেড়শো টাকা ফেরত চান। তাতেই ঘটে বিপত্তি।

অভিযোগ, অলোক তাঁকে গালিগালাজ করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। মৌসুমী বাড়ি ফিরে স্বামীকে ঘটনার কথা জানালে তিনি অলোকের বাড়িতে গিয়ে প্রতিবাদ করেন। তখনই অলোক ক্ষিপ্ত হয়ে চন্দনের উপরে চড়াও হয়। তাঁর ডান কানের নীচের অংশ কামড়ে ছিঁড়ে দেয় বলে অভিযোগ।