পানছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত

0
302

মিঠুন সাহা পানছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি পানছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। গতকাল ১৩/০৬/১৮ইং রোজ বুধবার খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাহার মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এবং বীর মুক্তি যুদ্ধা রণ বিক্রম ত্রিপুরা।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিন বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক বিজিপি লোগাং জোন ল্যাপ্টেনেন্ট কর্নেল রফিকুল হাসান( পি.এস.সি), উপস্থিত ছিলেন বাবু সতীশ চব্দ্র চাকমা ভারপ্রাপ্ত চেয়ারম্যান পার্বত্যজেলা পরিষদ খাগড়াছড়ি,উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের  সদস্য বাবু নির্মলেন্দু চৌধুরী, উপস্থিত ছিলেন পানছড়ি থানার ওসি তদন্ত বাবু উত্তম দেব,উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা বাবু সুদর্শন চাকমা,উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি ২৯৮নং আসনের মাননীয় সাংসদের এ.পি.এস বাবু খগেন ত্রিপুরা। আরো বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, পানছড়ির যুবলীগ নেতা মিলন সাহা,পানছড়ি ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক ও সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল এবং যুগ্ন সাধারণ সম্পাদক জালাল হোসেন।উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব লোকমান হোসেন, ৩নং পানছড়ির সদর ইউপি চেয়ারম্যান জনাব নাজির হোসেন,৪নং পানছড়ির লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ বিকাশ ত্রিপুরা।

অফিসের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এবং কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন পানছড়ি বাজারে ব্যবসা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ। এবং পানছড়ি উপজেলার বিভিন্ন  স্থরের সকল নেতৃবৃন্দ। এসময় ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান এর সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনা শুরুতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও বীর মুক্তিযুদ্ধা রণ বিক্রম ত্রিপুরা।বক্তব্যে তিনি আগাম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি।এসময় তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অনেক দূর এগিয়ে যাচ্ছে।সবাই মিলে মিশে সুন্দর ভাবে ধর্মপালন করতে পারছে।তিনি সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও আশীর্বাদ চেয়েছেন। ইফতার পূর্ব আলোচনা শেষে দোয়া ও মুনাজাত কামনা করেন কলোনী পাড়া বায়তুল আমান জামে মসজিদের পেশ ইমাম।তিনি দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত করেন।