কুষ্টিয়ায় স্কুলছাত্র অপহরণ করে মুক্তিপণ দাবি

0
59

কুষ্টিয়ার ভেড়ামারায় মো. আশিক (১৪) নামের এক স্কুলছাত্রকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় অপহরণকারীরা ৫০ হাজার টাকা মুক্তিপণ চেয়েছে বলে দাবি করেছে ওই স্কুলছাত্রের পরিবার।
২ ডিসেম্বর, রবিবার দুপুরে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে এ অপহরণের ঘটনা ঘটে।
অপহৃত আশিক ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কুতুব উদ্দিনের ছেলে। সে ধরমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।
আশিকের বাবা কুতুব উদ্দিন জানান, রবিবার বেলা সাড়ে ১১টার দিকে পার্শ্ববর্তী বাড়ির প্রয়াত সামের আলীর ছেলে মিশুক (২৩) তার ছেলে আশিককে ডেকে নিয়ে যান। পরে বিকেল ৪টা ৪৮ মিনিটে তার মোবাইলে একটা কল আসে। সেখানে ফোনের অপর প্রান্ত থেকে বলে, “তোর ছেলে আশিক আমার কাছে আছে, আধা ঘণ্টার মধ্যে ৫০ হাজার টাকা ম্যানেজ করে আমাকে দিবি। তা না হলে তোর ছেলেকে আমি মেরে ফেলব”। এ কথা বলার পর ফোনটা কেটে দেওয়া হয়।
কুতুব আরও জানান, তিনি আশিককে খুঁজতে মিশুকের বাড়িতে গেলে দুজনের কাউকেই পাননি। তারপর মিশুকের ছোট ভাই আসিফকে জিজ্ঞাসা করলে মিশুক শ্বশুরবাড়িতে গেছেন বলে জানান তিনি। এরও পরে মিশুককে কল দিলে আশিক তার সঙ্গে নেই বলে জানান।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাহীন জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।