সড়ক দুর্ঘটনায় স্ত্রী-কন্যাসহ ক্রিকেটার আহত

0
60

আন্তর্জাতিক ক্রিকেটে মোহাম্মদ আসিফের অভিষেক ২০০৫ সালে। জাতীয় দলের জার্সি গায়ে জড়িয়েই নজর কাড়েন দুর্দান্ত গতি ও সুইং দিয়ে। এ জন্য তখনই কিংবদন্তি পেসারদের সঙ্গে তুলনা করা হচ্ছিল তাকে। কিন্তু ডানহাতি এই পেসারের গতি ও সুইং নিয়ন্ত্রণ হারায় ফিক্সিংয়ের কাছে। অভিষেকের পাঁচ বছরের মাথায় নিষিদ্ধ হন স্পট ফিক্সিংয়ের দায়ে।

এবার নিয়ন্ত্রণ হারিয়েছে মোহাম্মদ আসিফের গাড়ি। তাতে ডানহাতি এই পেসার পড়েছেন মারাত্মক সড়ক দুর্ঘটনার কবলে। দুর্ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহোরে। তিনি একা নন, এই দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী ও দুই কন্যাও। আহত অবস্থায় তাদের সবাইকে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার সকালে পরিবারের সদস্যদের নিয়ে বেরিয়েছিলেন আসিফ। গাড়ি চালাচ্ছিলেন তিনি নিজেই। এ সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি বাহনকে এড়াতে যান ৩৫ বছর বয়সী এই পাকিস্তানি পেসার। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি তুলে দেন ফুটপাথে।

স্থানীয় হাসপাতালে ব্যান্ডেজ করা হচ্ছে আসিফের মাথায়। ছবি: সংগৃহীত

এ ঘটনায় কেউ প্রাণ না হারালেও মাথায় আঘাত পেয়েছেন আসিফ ও তার পরিবারের সদস্যরা। দুর্ঘটনার পর আসিফ ও তার পরিবারের সদস্যদের উদ্ধার করে দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যায় উদ্ধারকারী দল। সেখানে প্রাথমিক চিকিৎসার পর সার্ভিস হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাদের।

পাকিস্তানি গণমাধ্যম জানিয়েছে, দুর্ঘটনায় সবাই কমবেশি আহত হলেও অল্পের জন্য বড় ধরনের বিপদ থেকে বেঁচে গেছেন আসিফ ও তার পরিবারের সদস্যরা। তবে তাদের প্রত্যেককে সিটি স্ক্যান করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।