বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের গেটে তালা

0
57

 

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের  কলাপসিবল গেটে তালা দিয়েছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের সমর্থকরা। চাঁদপুর-১ আসনে মিলনকে মনোনয়ন দেওয়ার দাবিতে শনিবার (৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে মিলনের সমর্থকরা গেটে তালা দেন।

চাঁদপুর-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন এহসানুল হক মিলন। কিন্তু  সেখানে এবার মনোনয়ন পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সভাপতি মোশারফ হোসেন।

জানা যায়, শনিবার বেলা ১২টার দিক থেকে এহসানুল হক মিলনের সমর্থকরা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ শুরু করে। তার সমর্থকরা মোশারফ হোসেনের মনোনয়ন পরিবর্তন করে মিলনের মনোনয়ন দাবি করে। পরে তারা প্রবেশপথে তালা লাগিয়ে দেয়। এ ঘটনায় কার্যালয়ের ভেতরে আগে থেকে অবস্থান করা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল কবির রিজভিসহ কয়েকজন কর্মকর্তা আটকা রয়েছে।

চাঁদপুর কচুয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ফারুকি বলেন, মিলন যখন দেশের বাইরে ছিল তখনও তার সঙ্গে চাঁদপুরের নেতাদের যোগাযোগ ছিল। কিন্তু যাকে মনোনয়ন দেওয়া হয়েছে তার সঙ্গে এলাকার লোকজনের কোনও অবস্থান নেই। এই আসনটি উদ্ধার করার জন্য মিলনের কোনও বিকল্প নেই।’