রণবীরকে ছেড়ে বরুণকেই বেছে নিলেন সইফ কন্যা সারা !

0
177

কিন্তু কেন এমন ঘটছে জানেন?
কফি উইথ করণে এসে রণবীর কাপুরকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন সারা। তবে এবার রণবীরকে বাদ বরুণ ধাওয়ান, টাইগার শ্রফকে বেছে নিলেন। হ্যাঁ, ঠিকই শুনছেন। কিন্তু কেন এমন ঘটছে জানেন?

কয়েকটি বিষয়। বেশ কয়েকটি অপশান দিয়ে তাঁদের মধ্যে সারাকে বেছে নিতে বলা হয়। জিজ্ঞাসা করা হয় সারা এদের কোন ছবিটি বেছে নেবেন? অপশানে রাখা হয়…

১) টাইগার শ্রফের বিপরীতে সঞ্জয়লীলা বনশালির কোনও পিরিয়ড ড্রামা

২) বরুণ ধাওয়ানের বিপরীতে কোনও রোম্যান্টিক কমেডি

৩) জাহ্নবী কাপুরের বোনের চরিত্রে অভিনয় করতে হবে এমন কোনও ছবি

৪) পরিচালক করণ জোহরের ফ্যামিলি ড্রামা

৫) পরিচালক রাজকুমার হিরানির কমেডি ছবি

৬) রণবীর কাপুরের সঙ্গে কোনও লাভ স্টোরি

এতগুলি কঠিন অপশান পেয়ে প্রথমে বেশ ঘাবড়ে যান সারা। বলেন এদের সবাইকে অনুরোধ তাঁকে যেন সুযোগ দেওয়া হয়। পরে সারাকে যেকোনও দুটি বেছে নিতে বলা হলে সারা বরুণ ধাওয়ানের সঙ্গে রোম্যান্টি কমেডি আর সঞ্জলীলা বনশালির ছবিতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করতে চান বলে জানান। দেখুন ঠিক কী ঘটেছে…

বরুণ ধাওয়ানের বাবা পরিচালক ডেভিড ধাওয়ান সম্প্রতি একটি চিত্রনাট্য তৈরি করছেন, যেখানে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করার জন্য নায়িকা খোঁজা হচ্ছে। কে বলতে পারে পরিচালক ডেভিড ধাওয়ান এক্ষেত্রে হয়ত সারাকেই বেছে নিলেন। তাই সেক্ষেত্রে পছন্দের অভিনেতা বরুণের সঙ্গে কাজ করার সুযোগ সারা পেলেও পেতে পারেন। প্রসঙ্গত করণ জোহরের পরবর্তী বড় প্রজেক্ট ‘রণভূমি’-র জন্যও বরুণ ধাওয়ানকে বেছে নেওয়া হয়েছে। তবে সেক্ষেত্রে বরুণের বিপরীতে জাহ্নবীকে বেছে নেওয়া হবে বলেও শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, সারার প্রথম ছবি ‘কেদারনাথ’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। পরবর্তী ছবি ‘সিম্বা’ও মুক্তি পাবে আর কয়েকদিনের মধ্যেই। যেখানে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে সারাকে। অন্যদিকে ইমতিয়াজ আলির পরবর্তী ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতেও সারাকে বেছে নেওয়ার খবর শোনা যাচ্ছে।