ধামরাইয়ে এমপির সমর্থকদের হামলায় নৌকা সমর্থক হাসপাতালে

0
129

 

স্টাফ রিপোর্টারঃ ধামরাইয়ে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রাপ্ত নৌকার প্রার্থী বেনজীর আহমদের নির্বাচনী ক্যাম্প থেকে টেনে বের করে লুৎফর রহমান নামে এক অনুসারীকে বেদম মারপিট করে গুরুতর আহত করেছে বর্তমান এমপি এম এ মালেকের অনুসারীরা। ঘটনাটি ঘটেছে উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বেলীশ্বর গ্রামে।

আহত লুৎফর রহমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এমপি এম এ মালেক গ্রুপের সূতিপাড়া ইউপির ১নং ওয়ার্ডের মেম্বার মেহের আলী ও স্থানীয় আবদুল মান্নানকে আটকের পর সোমবার দুপুরে তাদের ছেড়ে দিয়েছে ধামরাই থানা পুলিশ।

এলাকাবাসী ও ভূক্তভোগী পরিবার জানায়, রবিবার রাত  আটটার দিকে বেলীশ্বর কালিবাজারে আওয়ামী লীগ প্রার্থী বেনজীর আহমদের নির্বাচনী ক্যাম্পে একই গ্রামের  হেকমত আলীর ছেলে লুৎফর রহমানসহ কয়েকজন বসে নির্বাচনী আলাপ করছিলেন। এ সময় বর্তমান এমপি এম এ মালেকের আনুসারী হিসেবে পরিচিত সূতিপাড়া ইউনিয়নের স্থানীয় মেম্বার দেওয়ান মেহের আলীর ছেলে মনোয়ারের হোসেনের নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত লুৎফর রহমানকে নির্বাচনী ক্যাম্প থেকে টেনে হেঁচড়ে বাইরে এনে  লাঠি দ্বারা ব্যাপক মারধর করে। এতে সংজ্ঞাহীন হয়ে মাটিতে লুটিয়ে পড়লে লুৎফর রহমানকে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আটকের পর ছেড়ে দেওয়ার বিষয়ে জানতে চাইলে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।