ভৈরবে ট্রেনে কাটা নববধূর লাশ উদ্ধার

0
408

**ভিডিও**

মিলাদ হোসেন অপু,ভৈরবঃ
কিশোরগঞ্জ ভৈরব রেলওয়ে মেঘনা রেল সেতু এলাকায় ট্রেনে কাটা পড়ে সোনালী (১৮)নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। খবর পেয়ে ভৈরব রেলওয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে বলে এই তথ্য নিশ্চিত করেন ভৈরব রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ। লাশের পড়নে লাল কালো রংয়ের থ্রী পিছ, কমলা রংয়ের ছেলোয়ার ও কালো রংয়ের বোরখা পরিহিত ছিল।

রেলওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ সুরুজ্জামান জানান, আজ বিকেল পৌনে পাচঁটার দিকে খবর পেয়ে আমি সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। এ সময় লাশের পাশে পড়ে থাকা বিবাহ সংক্রান্ত কাগজপত্র পাওয়া যায়।তাতে কুমিল্লা নোটারী পাবলিকের কার্যালয়ের মাধ্যমে গত ৮ আগষ্ট ২০১৮ইং তারিখে জুয়েল, পিতা নজরুল ইসলাম, গ্রাম দৈব্যেল ঘরিয়া , থানা নলডাঙ্গা , নাটোর ও সোনালী আক্তার, গ্রাম খুদী জঙ্গল, করিমগঞ্জ কিশোরগঞ্জ নামের তরুন তরুনীর বিবাহ সম্পন্ন হয়েছে। আমরা লাশের পরিচয় জানার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ভৈরব রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ জানান, বিবাহ সংক্রান্ত কাগজপত্র পাওয়া যায় বলে এখন পর্যন্ত আমরা এই পরিচয় ধারণা করছি। এ ঘটনায় থাানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য কিশোর মর্গে প্রেরণ করা হয়েছে।