পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোরভাবে অভিযান চালাচ্ছে-ওসি মনিরুল

0
46

নাহিদ হোসেন নাটোরঃ নাটোরের সিংড়ায় মাদকবিরোধী অভিযানে ৪ মাসে ১৭২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এ বছরের এপ্রিল, মে, জুন ও জুলাই মাসে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদেরকে আটক করে সিংড়া থানা পুলিশ।

জানা যায়, ১ এপ্রিল থেকে ৩১ জুলাই পর্যন্ত ১৭২ জনকে আটক করা হয়েছে। তার মধ্যে রয়েছে মাদক ব্যবসায়ী ও সেবনকারী।আটককৃত মাদকদ্রব্যের পরিমাণ ৩ কেজি ৩১৬ গ্রাম গাঁজা, ১৮৯৯পিস ইয়াবা ট্যাবলেট, ৬.৫৫ গ্রাম হেরোইন, ১ লিটার চোলাই মদ ও ২ বোতল ফেনসিডিল। পুলিশ সূত্রে জানা যায়, সিংড়া থানায় এই ৪ মাসে ১৩২ টি মাদকমামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও সাজাপ্রাপ্ত পলাতক আসামী, চুরি, জুয়া,ডাকাতি, ডাকাতির প্রস্তুতির মামলার আসামীদের আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, ৪ মাসে ১৭২ জন ইয়াবা ও গাঁজা ব্যবসায়ীকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। সিংড়া থানা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোরভাবে অভিযান চালাচ্ছে। মাদকসহ যাকে পাওয়া যাবে, তাকেই পুলিশ আটক করবে। সিংড়া উপজেলাকে মাদকমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।