প্রবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশেষ অভিযনে দেশীয় অস্ত্রসহ  ভৈরবে যুবক আটক

0
79

মিলাদ হোসেন অপু,ভৈরবঃ কিশোরগঞ্জ ভৈরবে দেশীয় অস্ত্রসহ এক যুবক গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ।আজ ভোর চারটায় ঢাকা সিলেট মহাসড়কে ভৈরব নাটাল মোড় সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে নাহিদুল ইসলাম বাবু (২০) নামে এক যুবককে পুলিশ আটক করে।

তিনি বাগেরহাট চিতলমারী থানার চড়পারা আওরাবনি গ্রামের কেরামত খানের ছেলে। পুলিশ সুত্রে যানা যায়, বিশেষ অভিযানে আজ রাত ভোরে ঢাকা সিলেট মহা সড়কে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে বাবুকে আটক করা হয়। বাসটি সিলেট বিয়ানী বাজার থেকে ভৈরব হয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। তার সাথে ছিল একটি ব্যাগ ও একটি বালিশ। সন্ধ্যেহ হলে তাকে তল্লাসী চালানো হয়। এসময় তার কাছে থাকা বালিশটি তল্লাসী করে একটি দেশীয় পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ভৈরব থানা ভারপ্রাপ্ত অফিসার(ওসি) মোখলেছুর রহমান জানান, প্রবিত্র ঈদুল আযহা উপলক্ষে আজ থেকে সারা দেশে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। ভোর চারটায় বাবু নামের এক যুবককে একটি দেশীয় পাইপগান ও দুইরাউন্ড গুলিসহ আটক করা হয়। কেন সে এই অস্ত্র  নিয়ে ঢাকা যাচ্ছিল তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। আসামী বাবুর নামে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে এবং সেই সাথে রিমান্ডের আবেদন করা হয়েছে।