লুডু খেলা নিয়ে বিরোধের জেরে যুবককে হত্যা, আটক-৬

0
22

 

মহানগরীর মুন্সিপাড়ায় ই-লুডু খেলা নিয়ে বিরোধের জেরে মনোয়ারুল ইসলাম (২৮) নামের এক যুবককে হাতুরি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

নিহতের বড় ভাই আনোয়ারুল জানান, বৃহস্পতিবার সন্ধার আগে মুন্সিপাড়ায় মোড়ের গাছে নীচে মোবাইলে ই-লুডু খেলে মনোয়ারুল ইসলাম ও তার বন্ধুরা। এতে মনোয়ারুল ইসলাম টাকা জিতে নেয়। সন্ধার পর তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায় ওই বন্ধুরা। পরে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মুন্সিপাড়ার দোলাপাড়ায় ফেলে দিয়ে চলে যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত সাড়ে ১১ টায় দোলাপাড়া থেকে মনোয়ারুলকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করে পুলিশ রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থার রাত তিনটায় মারা যায় সে।

পরে পরিবারের সদস্যরা এসে লাশ সনাক্ত করেন। মনোয়ারুল মুনসিপাড়ার আশেক আলীর পুত্র। তার আব্দুল্লাহ নামের আড়াই বছরের পুত্র সন্তান আছে। পেশায় দর্জি শ্রমিক ছিল মনোয়ারুল। এ ঘটনায় ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন এ ঘটনায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।