ভাইরাল ছবিটির ব্যাখ্যা দিলেন তাবিথ আউয়াল

0
22

 

যাত্রীবাহী বাসের জানালায় বসে থাকা নিজের ভাইরাল ছবিটির ব্যাখ্যা দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

 

আজ বুধবার নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমার একটা ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। পরিষ্কারভাবে দেখবেন- ২০১৫ সালের নির্বাচনী প্রচারের ছবি এটি। বাসের জানালার বাইরে জনসংযোগ করছিলাম। মানুষকে দেখার জন্য দাঁড়িয়েছিলাম।’

 

তাবিথ বলেন, ‘বাসের কোনো কন্ডাক্টর অথবা প্রচারের কোনো অংশ এই ছবি ছিল না। ছবিটাকে অপব্যবহার করা হচ্ছে। আমি আহ্বান জানাচ্ছি- এই ছবি নিয়ে যেন কোনো অপপ্রচার করা না হয়।’

 

একই সঙ্গে তিনি অভিযোগ করে বলেন, প্রতিদিন নতুন নতুন পদ্ধতিতে তার প্রচার-প্রচারণায় বাধা দেওয়া হ‌চ্ছে। পোস্টার না সাঁটাতে নেতাকর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। হামলা করা হচ্ছে।

 

বুধবার সকাল ১০টা থেকে রাজধানীর উত্তর বাড্ডা রহমাতুল্লাহ গার্মেন্টসের সামনে থেকে দলীয় নেতাকর্মী-সমর্থকদের নিয়ে প্রচার শুরু করেন তাবিথ। তার গণসংযোগে বিএনপির জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান বাবুল, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদলের সভাপ‌তি সাইফুল আলম নীরব, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহমেদ, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হোসেনসহ বিএন‌পি ও অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মী ও সমর্থকরা তার সঙ্গে রয়েছেন।