বাঁধন আনন্দমোহন কলেজ ইউনিটের কার্যকরী পরিষদের নতুন কমিট গঠন

0
111

মো. সুখন, আনন্দমোহন (বিশ্ববিদ্যালয়):

বাধঁন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) আনন্দমোহন কলেজ ইউনিটের বার্ষিক সাধারণ সভা, নবীন বরন ও ২০২০ সালের নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। ১৫ জানুয়ারী বুধবার সকাল ১১টায় বাঁধন আনন্দমোহন কলেজ ইউনিটের সভাপতি অনিক সরকারের সভাপতিত্বে  কলেজের মৌলভি হামিদ উদ্দীন ভবনে এই সাধারণ সভায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়।

নাজমুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আনন্দমোহন কলেজের সম্মানিত উপাধ্যক্ষ ও বাঁধন ইউনিটের শিক্ষক উপদেষ্টা প্রফেসর মো. নুরুল আফছার, আনন্দমোহন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও বাঁধন ইউনিটের শিক্ষক উপদেষ্টা মো. আনোয়ার হোসেন।

অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন  বাঁধন ইউনিটের  শিক্ষক উপদেষ্টা, বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষক মন্ডলী ও বাঁধন ইউনিটের ছাত্র উপদেষ্টাসহ কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে আনন্দমোহন কলেজ শাখা ছাত্রলীগের আহব্বায়ক মাহমুদুল হাসান সবুজ প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বাঁধন কর্মীদের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং নতুন দায়িত্বপ্রাপ্ত কমিটির সদস্যদের অভিনন্দন জানান। এসময় স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন ইউনিটের শাখা গুরুদয়াল কলেজ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ব্রহ্মপুত্র ব্লাড সোসাইটি ও  সন্ধানী সহ আনন্দমোহন কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও  বিভিন্ন সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
বক্তব্য অনুষ্ঠান শেষে অতিথিরা বাঁধন আনন্দমোহন কলেজ ইউনিটের নতুন কমিটির সভাপতি  মুজাহিদুল ইসলাম (ব্যবস্থাপনা ১৬-১৭ শিক্ষাবর্ষ), সাধারণ সম্পাদক আবির আহমেদ ফকির(পদার্থ ১৬-১৭ শিক্ষাবর্ষ) সহ কমিটির সকলকে বরণ করে নেয়।

পরে বাঁধন’র সেরা মাধ্যম ও সেরা রক্ত সংগ্রহকারী সুহেল রানা এবং সেরা উপস্থিতি মুজাহিদুল ইসলামকে পুরষ্কার প্রদান করা হয়। উল্লেখ্য যে, স্বেচ্ছায় রক্তদানের সংগঠন ‘বাঁধন’ আনন্দমোহন কলেজ ইউনিট ২০০৬ সালের ৯ ডিসেম্বর যাত্রা শুরু করে আজ অবধি মাবতার সেবায় কাজ করে যাচ্ছে।