ছিনতাইকারীর হাতে ছিনতাইকারী নিহতে ঘটনার প্রধান আসামী ভৈরব রেলওয়ে পুলিশের হাতে আটক

0
315

মিলাদ হোসেন অপু, ভৈরবঃ কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে  ছিনতাইকারী নিহতে ঘটনার প্রধান আসামী ঝোটন(২২)কে আটক করেছে ভৈরব রেলওয়ে থানা পুলিশ । বৃহস্পতিবার সকাল ৮টায় ভৈরব পৌর বঙ্গবন্ধু সরণী এলাকা হতে তাকে আটক করা হয়।

আসামী ঝোটন কুলিয়ারচর থানার দাড়িয়াকান্দি এলাকার রুকন মিয়ার ছেলে। সে ভৈরবপুর এলাকার বাড়াটিয়া। উল্লেখ্য,গত ১৩ আগষ্ট সোমবার দুপুরে ভৈরব মেঘনা সেতু সংলগ্ন স্থানে চার কলেজ শিক্ষার্থী বেড়াতে আসলে তারা মেঘনা রেল সেতু সংলগ্ন রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ ৬-৭ জন ছিনতাইকারী দেশীয় ছুরির ভয় দেখিয়ে তাদের কাছ থেকে একটি সোনার চেইন, তিনটি মোবাইল ফোন ও নগদ ১২শ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে ছিনতাইয়ের মালামাল ভাগাভাগি করতে গিয়ে সঙ্গীয় ছিনতাইকারীর ছুরিকাঘাতে অপর ছিনতাইকারী বাপ্পী ঘটনাস্থলে প্রাণ হারায়।

ভৈরব রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ জানান, মেঘনা নদীর পাড় রেলওয়ে সেতু  সংলগ্ন  এলাকায় প্রায়ই এ ধরনের ছিনতাই করে ঝোটন ও তার সহযোগীরা। গত ১৩ আগষ্টের দিনের ঘটনায় ছিনতাইকারীদের ছিনিয়ে নেয়া মালামাল ভাগাভাগি নিয়ে ছিনতাইকারী বাপ্পী নামে একজন ঘটনাস্থলে খুন হয়।

এ খুনের ঘটনায় রেলওয়ে থানায় নিহত বাপ্পীর বাবা মোবারক মিয়া একটি হত্যা মামলা ও শিক্ষার্থী সাগর মিয়া বাদী হয়ে একটি ছিনতাইয়ের মামলা করে। নিহত ছিনতাইকারী বাপ্পীর বিরুদ্ধে ভৈরব থানায় ছিনতাইসহ হত্যা মামলা রয়েছে। তিনি আরো জানান আটককৃত ছিনতাইকারী ঝোটনকে হত্যা মামলা ও ছিনতাই মামলায় কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হবে।