সরকার আগামীতে গ্রামগুলোতে পৌঁছে দেবে নগরের সুযোগ-সুবিধা-প্রধানমন্ত্রী

0
160

স্টাফ রিপোর্টারঃ   মাঠ পর্যায়ে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে সরাসরি তত্ত্বাবধায়কের দায়িত্ব পালন করা ডিপ্লোমা প্রকৌশলীদের পেশাদার সংগঠন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-আইডিইবি’র ২২তম সম্মেলনের উদ্বোধনী আয়োজন এই প্রথম অনুষ্ঠিত হলো প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে গণভবনে এই উদ্বোধনী আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুর্নীতি করতে নয়, দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে ক্ষমতায় এসেছি।

আগামীতে দেশের প্রত্যন্ত গ্রামগুলোকেও নগরের সুযোগ-সুবিধা দিয়ে গড়ে তোলার প্রত্যয় জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, মাঠ পর্যায়ের বিভিন্ন প্রকল্পের কাজ যাতে মানসম্পন্ন হয়- সে বিষয়ে সতর্ক থাকতে হবে ডিপ্লোমা প্রকৌশলীদের।

শনিবার বেলা ১০টায় সারাদেশ থেকে আসা কয়েক হাজার প্রকৌশলীদের সামনে তিনি উদ্বোধন করেন সংগঠনটির ২২তম জাতীয় সম্মেলনের। ডিপ্লোমা প্রকৌশলীদের উদ্ভাবিত দেশের প্রথম কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন রোবট মি. টিভেটের কার্যকারিতা উপস্থাপন করা হয় প্রধানমন্ত্রীর সামনে।

উদ্বোধনী আয়োজনের বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, গণমানুষের উন্নয়ন ও কল্যাণে কাজ করা আওয়ামী লীগ সরকার আগামীতে দেশের গ্রামগুলোতে পৌঁছে দেবে নগরের সুযোগ-সুবিধা।