ভোলাহাটে অস্ত্রসহ র‌্যাবের কাছে আটক-১

0
286

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নে অভিযান পরিচালনা করেএকজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় তার কাছ থেকে চায়নার তৈরী ১টি ৭.৬৫ মি.মি. বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগজিন ও ১রাউন্ড গুলি জব্দ করা হয়।

আটক ব্যক্তি জেলার ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নেরঝাউবোনা এলাকার মনিরুল ইসলামের ছেলে শাহাদত হোসেন (২০)। র‌্যাবের দাবী আটকমনিরুল জেলার একজন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী।

র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক শনিবার সকাল সাড়ে ১০টায় জানিয়েছেন, অবৈধ আগ্নেয়াস্ত্র বহনের গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার দিবাগত রা ত৮টায় জেলার ভোলাহাট উপজেলার জামবাড়ীয়া ইউনিয়ন হতে দলদলি ইউনিয়ন গামীপাকা রাস্তার পশ্চিম পাশে মাইদার বিল সংলগ্ন বালুটুঙ্গি এলাকায় কামরেজের ডীপের পাশে অভিযান পরিচালনা করে অস্ত্রসহ ব্যবসায়ী শাহাদতকে হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামী দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসার সাথেজড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক।