চাঁপাইনবাবগঞ্জে মাদক বিক্রি ও সেবনের দায়ে আটক-৫

0
73

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশের মাদক বিরোধী অভিযানের সময় মাদক বিক্রি এবং সেবনের দায়ে ৫ জনকে আটক করেছে নাচোল থানা পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার নেজামপুর ইউনিয়নের হাট বাকৈল গ্রামেরফিরোজ আলীর ছেলে বাবু (২২) ও ইকবাল হোসেনের ছেলে সিরাজুল ইসলাম(২৩), ফতেপুর ইউনিয়নের খোলসী গ্রামের মৃত মনির হোসেনের ছেলে আইনুদ্দিন (৪০) ও মানিরুল ইসলামের ছেলে আব্দুল করিম (২৭) এবং নাচোলসদর ইউনিয়নের হাঁকরৈল গ্রামের মৃত জান মোহাম্মাদ হোসেনের ছেলেলোকমান হোসেন (৬০)।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক বিরোধী অভিযানে পুলিশ শুক্রবাররাতে হাঁকরৈল গ্রামে অভিযান চালিয়ে একরামুলের মুরগীর খামারের পাশথেকে ১শত ৫ গ্রাম গাঁজাসহ বাবু ও সিরাজুলকে আটক করে। পরে লোকমান হোসেনকে নাচোল এশিয়ান স্কুল এন্ড কলেজের পাশ থেকে মাদকসেবনের দায়ে আটক করে।

অপরদিকে খোলসী বাজারের একটি আম বাগানথেকে আইনুদ্দিন ও আব্দুল করিমকে ১ শত ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ। এই ব্যাপারে নাচোল থানায় মাদক দ্রব্য আইনে পৃথক পৃথক মামলা হয়েছে এবং পুলিশ আটককৃতদের শনিবার জেল হাজতে প্রেরণ করেছে বলে জানান অফিসার ইনচার্জ।