জাবিস্থ রংপুর জেলা সমিতির নতুন সভাপতি স্বরণ, সম্পাদক মুজাহিদ

0
61

আরিফুল ইসলাম আরিফ, জাবিঃ পদার্থ বিজ্ঞান বিভাগের ৪৩ তম আবর্তনের শিক্ষার্থী মাহমুদুল হাসান স্বরণকে সভাপতি ও ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের ৪৩ তম আবর্তনের শিক্ষার্থী মো: মুজাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ৬১ সদস্য বিশিষ্ট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়স্থ (জাবি) রংপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার ১৫ সেপ্টেম্বর বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও শিক্ষক কেন্দ্রে (টিএসসি) ২০১৭-১৮  সাবেক খাদ্য সচিব কায়কোবাদ হোসেন নতুন এ কমিটি ঘোষণা করেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ৪৩ তম আবর্তনের মোস্তাক আরমান সাকিফ, আররাফী চৌধুরী, খান মোহাম্মদ সালাউদ্দিন, রাগিব হাসান অয়ন, আব্দুল্লাহআল নোমান, রিফাত হোসাইন, আশরাফুল ইসলাম, মুহাইমিনুল ইসলাম কম্পন ও নেওয়াজ শরীফ। যুগ্ম-সাধারণ সম্পাদক ৪৪ তম আবর্তনের মো: দেলোয়ার হোসেন, মো: রাজীব বাবু, মাইদুল ইসলাম সিফাত, মেহেদী হাসান সুজন, এহসানুল হক জামি ও আরিফুল ইসলাম আরিফ।

সাংগঠনিক সম্পাদক মাইদুল ইসলাম সৌরভ, অরিত্র অরবিন বৃন্ত, লিমন মন্ডল, মর্তুজা সামিউর রহমান, মাসুদ সরকার ও মাহির শাহরিয়ার। কোষাধ্যক্ষ সাদমান সাকিব, দপ্তর সম্পাদক মিরাজ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো:শুভ আনোয়ার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসানুজ্জামান প্রান্ত, ছাত্র কল্যাণ সম্পাদক অপূর্ব রায়, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারহানা পারভীন বৃষ্টি, নারী ও মহিলা বিষয়ক সম্পাদক সাবা তারিন প্রমি, ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম ও আইন বিষয়ক সম্পাদক হৃদি বর্মা।

এছাড়া কার্যকরী সদস্যরা হলেন, আহসান হাবীব সজীব, পাপ্পু, কুদরত-ই-এলাহী, মুনিয়া, সামিহা প্রমুখ। এসময় নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতি মাহমুদুল হাসান স্বরণ তার বক্তব্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রংপুর জেলার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে বিগত কমিটির সভাপতি মাহমুদুল হাসান রিজু, সাধারণ সম্পাদক ফারহান সাদিক রিদমসহ অনেকে উপস্থিত ছিলেন।