পানছড়িতে ভয়ানক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন সাংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা

0
639

মিঠুন সাহা,পানছড়ি,খাগড়াছড়িঃ পানছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন খাগড়াছড়ি ২৯৮নং আসনের মাননীয় সাংসদ এবং শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও প্রতিমন্ত্রী কুজেন্দ্রলাল ত্রিপুরা। গতকাল ১৬/০৯/১৮ ইং রোজ রবিবার দুপুর ২ ঘটিকার সময় তিনি ক্ষতিগ্রস্ত এলাকাটি পরিদর্শন করেন।এমপি মহোদয়কে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ক্ষতিগ্রস্তরা।

সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ক্ষতিগ্রস্তরা এমপি মহোদয়কে পেয়ে দুর্ঘটনার ক্ষয়ক্ষতি বর্ণনা করেন। এই সময় তৎক্ষনাৎ তিনি ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের সদস্যদের হাতে নগদ দশ হাজার (১০,০০০/) টাকা করে মোট এক লক্ষ ত্রিশ হাজার টাকা তুলে দেন।এবং অগ্নিকান্ডে জ্বলে যাওয়া  অনুকুল চন্দ্র আশ্রমের সংস্কার কাজ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এই সময় উপস্থিত ছিলেন  খাগড়াছড়ি পার্বত্যজেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাসেম, পানছড়ি সদর ইউপি চেয়াম্যান মোঃ নাজির হোসেন, উপজেলা আওয়ামি লীগের সাধারন সম্পাদক বাবু জয়নাথ দেব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক বাবু বিজয় দেব, বাজার উন্নয়ন কমিটির সভাপতি হেদায়েত আলী তালুকদার, সহসভাপতি তপন বদ্য ও সাধারন সম্পাদক আবুল কাশেমসহ প্রমুখ। উল্লেখ্য গত ১৫ তারিখ রাত প্রায় সারে আটটার দিকে পানছড়ির বাজারের দেবালয় মন্দিরের পাশে ভয়ানক অগ্নিকান্ডে একটি মন্দির সহ ২০টি বাড়ি  দোকান এবং আইসক্রিম ফেক্টরি পুড়ে যাই।