ভৈরবে দাবা টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

0
296

মিলাদ হোসেন অপু,ভৈরবঃ কিশোরগঞ্জের ভৈরবে দাবা এসোসিয়েশনের আয়োজনে দাবা টুর্নামেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। রোববার সকাল ১১টায়  ভৈরব প্রেসকাবে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গ্র্যান্ড মাষ্টার এলামুল হোসেন রাজিব চ্যাম্পিয়ন ও রানার্স আপদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে ভৈরব দাবা এসোসিয়েশনের সভাপতি মো: আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা এড. ফখরুল আলম আক্কাছ, রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ মো: শরীফ উদ্দিন আহমেদ, পৌর সভার প্যানেল মেয়র মো: আল আমিন, দাবা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিমল বিশ্বাস প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইশতিয়াক আহমেদ রিগান।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গত ২৬ মার্চ  উপজেলার বিভিন্ন স্কুলের ৬০জন, কলেজের ৩২জন ও পেশাজীবি ৩২ জন সহ মোট ১২৪জন প্রতিযোগী ওই প্রতিযোগিতায় অংশ নেয়। ওই প্রতিযোগিতায় তিনটি ইভেন্টে স্কুল পর্যায়ে চ্যাম্পিয়ন উবায়দুল্লাহ ও রানার্সআপ আব্দুর রহমান, কলেজ পর্যায়ে চ্যাম্পিয়ন সবুজ মিয়া ও রানার্সআপ রামীম ভুইয়া এবং পেশাজীবি পর্যায়ে চ্যাম্পিয়ন নাজমুল করিম ও রানার্সআপ রনি মিয়া হিসেবে বিজয়ী হয়। প্রধান অতিথি গ্র্যান্ড মাষ্টার এলামুল হোসেন রাজিব তার বক্তব্যে বলেন ,ভৈরবের দাবা উন্নয়নের জন্য তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ।

তিনি আরো বলেন দাবাড়ুদের খেলার মান বৃদ্ধি করার জন্য একটি প্রশিণ কর্মশালার ব্যবস্থা করে দিবেন যেখানে ঢাকা থেকে বিভিন্ন প্রশিক্ষক এসে কর্মশালায় প্রশিক্ষণ দিবেন বলে জানান তিনি । এছাড়াও দাবা ফেডারেশন ঢাকা থেকে সব ধরণের সুযোগ সুবিধার ব্যবস্থা করার আশ্বাস দেন তিনি  ।