মনোনয়ন ফরম কেনার আগে পা ছুঁয়ে সালাম করলেন মাশরাফি

0
89

আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র কিনতে যাওয়ার দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণভবনে সালাম করে এসেছেন জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

রোববার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মাশরাফি গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীকে সালাম করে আসেন বলে গণভবন সূত্রে জানা যায়।

গণভবন থেকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র কিনবেন মাশরাফি বিন মর্তুজা। নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হতে পারেন বাংলাদেশ ক্রিকেটের সফলতম অধিনায়ক।

মাশরাফি নির্বাচনে লড়ছেন বলে শনিবারই (১০ নভেম্বর) জানা যায়। তার পাশাপাশি টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের নির্বাচনে লড়াইয়ের আগ্রহের কথাও জানা যায়।

এ বিষয়ে সেদিন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বাংলানিউজকে বলেন, তারকা খেলোয়াড় মাশরাফি ও সাকিব আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আগ্রহ প্রকাশ করে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির অফিসে যোগাযোগ করেছেন। তাদের সঙ্গে দলের পক্ষ থেকে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কথা বলেন।

তবে রাতে সাকিব আল হাসান জানিয়ে দেন, তিনি নির্বাচনে নামছেন না। আর রোববার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, ‘প্রধানমন্ত্রী সাকিব আল হাসানকে বলেছেন, আগামী বছর বিশ্বকাপ আছে, সেই বিশ্বকাপের খেলায় বেশি মনোযোগ দাও।’ এছাড়া, মাশরাফি মনোনয়নপত্র কিনবেন বলেও জানান ওবায়দুল কাদের